শিরোনাম

অমির অফিস থেকে শতাধিক পাসপোর্ট উদ্ধার : পাসপোর্ট অপরাধ আইনে মামলা

 প্রকাশ: ১৬ জুন ২০২১, ০৪:২১ অপরাহ্ন   |   পাসপোর্ট অফিস


ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ১৪ জুন অভিনেত্রী পরীমণি  জাতীয় নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত পরিচয় হিসেবে মামলা করেন। এ ছাড়া রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অমিসহ পাঁচজনকে আসামি করে আরেকটি মামলা হয় মঙ্গলবার। মামলায় অন্য আসামিরা হলেন নাসির উদ্দিন, নাজমা আমিন বৃষ্টি, লিপি আক্তার ও সুমি আক্তার।
অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি তুহিন সিদ্দিকী অমির দক্ষিণখানে রিক্রুটিং এজেন্সির অফিসে অভিযান চালিয়ে ১০২টি পাসপোর্ট উদ্ধার করেছে পুলিশ।  সেখান থেকে দুজনকে গ্রেফতার করা হয়েছে।এ ঘটনায় বুধবার (১৬ জুন) অমিসহ ২ কর্মচারীর বিরুদ্ধে পাসপোর্ট অপরাধ আইনে মামলা করে সাভার থানা পুলিশ। মামলায় অমিসহ তিনজনকে আসামি করা হয়েছে। বাকি দুজন অমির অফিসের কর্মচারী বাছির ও মশিউর।



পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, রাজধানীর দক্ষিণখানের সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার নামের অমির একটি রিক্রুটিং এজেন্সিতে অভিযান চালানো হয়। এখান থেকে ১০২টি পাসপোর্ট জব্দ এবং দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- বাছির ও মশিউর। এ ছাড়া উত্তরা পশ্চিম থানা এলাকায় আরেকটি ট্রাভেল এজেন্সিতে অভিযান চালায় পুলিশ। এখান থেকে কিছু পাওয়া যায়নি।