শিরোনাম

নিরুপায় হয়ে লুঙ্গি পরে অফিস করলেন ওসি

 প্রকাশ: ০১ অগাস্ট ২০২১, ১২:২৩ অপরাহ্ন   |   থানার কথা


তিন সপ্তাহ ধরে গুরুতর অসুস্থ বরিশালের বানারীপাড়া থানার ওসি মো. হেলাল উদ্দিন। তার শরীরে অস্ত্রোপচার হয়েছে। দায়িত্বের কারণে শুক্রবার রাতে অফিস করতে হয়েছে ওসি হেলাল উদ্দিনকে। 

বানারীপাড়া থানার দায়িত্বশীল সূত্র জানায়, পায়ু পথের পাশে বড় আকারের একটি ফোঁড়া অপারেশন করার কারণে শয্যাশায়ী ছিলেন ওসি হেলাল উদ্দিন। ছুটি নিয়ে নিজ বাসায় শয্যাশায়ী থেকেও এলাকার আইন-শৃঙ্খলা সমুন্নত রাখতে তিনি ইন্সপেক্টর (তদন্ত) মো. জাফর আহম্মেদসহ অপর পুলিশ কর্মকর্তাদের সঙ্গে মুঠোফোনে সার্বক্ষণিক যোগাযোগ রেখেছেন। কিন্তু গুরুত্বপূর্ণ কিছু দাপ্তরিক কাজের জন্য অসুস্থ শরীরে শুক্রবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত তিনি অফিস করেন। ফোঁড়া অপারেশনের কারণে প্যান্ট পরতে না পেরে লুঙ্গি পরেই অফিস করেন।

বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন বলেন, অসুস্থতার জন্য শয্যাশায়ী ছিলাম। আমাদের তো ২৪ ঘণ্টাই দায়িত্ব পালন করতে হয়। কিছু কাজের জন্য নিরুপায় হয়ে রাতে লুঙ্গি পরে অফিস করেছি।

বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. শাজাহান হোসেন বলেন, ওসি হেলাল উদ্দিনের কর্তব্যনিষ্ঠা প্রসংশনীয়। এমন দায়িত্ববোধকে আমরা উৎসাহিত করি।

থানার কথা এর আরও খবর: