শিরোনাম

ময়মনসিংহ সিটির প্রকৌশল বিভাগ পেলো কর্মদক্ষতার পুরস্কার

 প্রকাশ: ৩০ জুন ২০২১, ১০:১৮ অপরাহ্ন   |   বিভাগীয় প্রশাসন



এইচ এম জোবায়ের হোসাইন (ময়মনসিংহ) : 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) শাহাবুদ্দিন মিলনায়তনে বুধবার ১১ টায় শহীদ ২০২০-২০২১ সালের শুদ্ধাচার পুরস্কার এবং পরবর্তীতে বার্ষিকী কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ প্রনোদনা পুরস্কার প্রদান করেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

গ্রেড ১০ থেকে গ্রেড ২০ ক্যাটাগরিতে শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত হন সহকারী সম্পত্তি কর্মকর্তা মোঃ সিদ্দিকুর রহমান এবং এপিএ বাস্তবায়নে কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ প্রণোদনা পুরস্কার প্রদান করা হয় সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগকে। প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী মো: রফিকুল ইসলাম মিঞা এই পুরষ্কার প্রহন করেন। কর্মদক্ষতার স্বীকৃতিস্বরূপ প্রনোদনা পুরস্কার লাভ করায় মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, প্যানেল মেয়র ০১ আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তার, সচিব রাজীব কুমার সরকার সহ অন্যান্য কর্মকর্তাগণ ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, আমরা যেন মানুষের কাছে দ্রুততম সময়ে সর্বোচ্চ সেবা পৌঁছে দিতে পারি সেটাই মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন। সকল ক্ষেত্রে প্রধানমন্ত্রীর রয়েছে উল্লেখযোগ্য অবদান এবং উদ্যোগ। লক্ষ্য অর্জনে বার্ষিক কর্মসম্পাদন চুক্তিও তাঁর অনন্য উদ্যোগ। এতে পদ্ধতিগতভাবে লক্ষ্য অর্জনের সক্ষমতা বৃদ্ধি পায়।

মেয়র আরো বলেন, আমাদের আরো দায়িত্বশীল হতে হবে। সড়ক উন্নয়ন, বর্জ্য ব্যবস্থাপনা, সড়ক বাতি স্থাপনে জনগণের প্রত্যাশা পূরণ করতে হবে। সম্মিলিতভাবে কাজ করে জনগণের কাছে করা প্রতিশ্রুতিসমূহ বাস্তবায়ন করতে হবে।

এ সময় মেয়র পুরস্কারপ্রাপ্তদের শুভেচ্ছা জানানোর সাথে সিটি কর্পোরেশনের সকল বিভাগ ও শাখার কর্মকর্তা-কর্মচারিদের আন্তরিকভাবে কাজ করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, প্যানেল মেয়র ০১ আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তার, সচিব রাজীব কুমার সরকার সহ সিটি কর্পোরেশনের বিভাগ ও শাখা প্রধানগণ ও অন্যান্য কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগীয় প্রশাসন এর আরও খবর: