শিরোনাম

মাদারীপুর পৌরসভায় প্রায় ১শ ১০ কোটি ৩৫ লক্ষ টাকার বাজেট ঘোষনা

 প্রকাশ: ০৮ জুলাই ২০২১, ০৮:১৮ অপরাহ্ন   |   পৌরসভা


এসএম আরাফাত হাসান (মাদারীপুর) :

মাদারীপুর পৌরসভার ২০২১-২২ইং অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) বেলা ১১.৩০ ঘটিকায় পৌরসভা মিলনায়তনে ভার্চুয়ালিভাবে জুম অনলাইন প্লাটফর্মের মাধ্যমে বাজেট ঘোষনা করেন তৃতীয় বারের নির্বাচিত সফল মেয়র মো: খালিদ হোসেন ইয়াদ। নতুন কোন কর আরোপ ছাড়াই উন্নয়ন প্রকল্পসহ ১শ ১০ কোটি ৩৪ লক্ষ ৮৬ হাজার ২শ ৯৬ টাকা ৫ পয়সার বাজেট ঘোষনা করেন মেয়র মো: খালিদ হোসেন ইয়াদ।

ভার্চুয়াল জুম অনলাইন প্লাটফর্মের মাধ্যমে বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার সচিব খন্দকার আবু আহমেদ মো: ফিরোজ ইলিয়াস, হিসাব রক্ষণ কর্মকর্তা মো: মনির হোসেন,মাদারীপুর পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরগন,পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী,জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

বাজেট ঘোষনাকালে মেয়র মো: খালিদ হোসেন ইয়াদ জানান,নতুন কোন কর আরোপ না করেই ২০২১-২২ইং অর্থ বছরের আয় ধরা হয়েছে ১শ ১০কোটি ৩৪ লক্ষ ৮৬ হাজার ২শ ৯৬ টাকা ৫ পয়সা এবং ব্যয় ধরা হয়েছে ১শ ৩ কোটি ৬৩ লক্ষ ৫৫ হাজার ৪শ ২৪ টাকা ৭৯ পয়সা । ছয় কোটি ৭১ লক্ষ ৩০ হাজার ৮শ ৭১ টাকা উদ্বৃত্ত রেখে বাজেট ঘোষণা করা হয়। দলমত নির্বিশেষে মেয়র মো: খালিদ হোসেন ইয়াদ এলাকার উন্নয়নে এই বাজেট বাস্তবায়নে সকলের সহযোগীতা কামনা করেন।

পৌরসভা এর আরও খবর: