শিরোনাম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে মহানগর এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত

 প্রকাশ: ২৯ জুলাই ২০২১, ১০:১৮ অপরাহ্ন   |   সিটি কর্পোরেশন


চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ বৃহস্পতিবার মহানগর এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। অভিযানকালে নগরের কাজির দেউরী, মেহেদীবাগ, প্রবর্ত্তক মোড়, পাঁচলাইশ মোড়, কাতালগঞ্জ, চকবাজার, জামালখান, মির্জাপুল, মুরাদপুর, সিডিএ এভিনিও, জিইসি মোড়, দামপাড়া, লালখান বাজার, টাইগারপাস ও আমবাগান এলাকায় করোনা ভাইরাস জনিত রোগের বিস্তার রোধে সরকার কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৩ ব্যক্তির বিরুদ্ধে ১৩ টি মামলা রুজু পূর্বক ৩ হাজার ১ শত টাকা জরিমানা করা হয়। এই সময় পথচারীদের মাঝে মাস্ক বিতরন করা এবং করোনা ভাইরাস প্রতিরোধকল্পে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করা হয়।

একই অভিযানে ভারী বৃষ্টিপাতের কারনে টাইগারপাস পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য মাইকিং করা হয় এবং পাহাড়ের ঝুঁকিপূর্ণ এলাকা থেকে লালখানবাজারস্থ শহীদনগর সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে লোকজনকে সরিয়ে নেওয়ার জন্য সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগের কর্মীদের তৎপরতা অব্যাহত রয়েছে। 

আজ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট  জাহানারা ফেরদৌস এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটগনকে সহায়তা প্রদান করেন।

সিটি কর্পোরেশন এর আরও খবর: