শিরোনাম

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি-এর মৃত্যুতে স্পীকারের শোক

 প্রকাশ: ৩০ জুলাই ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন   |   শোক


বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি একাদশ জাতীয় সংসদের ২৫৫ কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য, সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পীকার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

স্পীকার মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং তাঁর শােক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। উল্লেখ্য, আজ শুক্রবার (৩০ জুলাই) বিকেল ৩টা ৩০ মিনিটে নিউমোনিয়া রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪বছর।
উল্লেখ্য, ১৯৭৩, ১৯৯৬, ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের সংসদ নির্বাচনে সর্বমোট পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি।

এছাড়া, একাদশ জাতীয় সংসদের ২৫৫ কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য, সরকারী প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পীকার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি-এর মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি এবং চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোক এর আরও খবর: